রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় বিএনপির ১০১ নেতাকর্মীর নামে মামলা


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২১ ০১:৩১

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০১:০৪

প্রতিকী ছবি

রাজশাহীর চারঘাট পৌরসভার নির্বাচনকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিষ্ফোরণে আওয়ামী লীগের ছয় নেতাকর্মী আহতের ঘটনায় মামলা হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে চারঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হানুল হক রানা বাদী হয়ে ১০১ জনের নাম উল্লেখ করে মামলা করেন। মামলায় অজ্ঞাত ২৫০-৩০০ ব্যক্তিকে আসামি করা হয়েছে।

জানা যায়, উক্ত মামলায় প্রধান আসামী করা হয়েছে জেলা যুবদলের যুগ্ন-সম্পাদক জিল্লুর রহমান বিপ্লবকে। এছাড়াও রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এবং বর্তমান মেয়র ও বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী জাকিরুল বিকুলকেও আসামী করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম। তিনি বলেন, ঘটনার পরপরই চারজনকে আটক করা হয়েছে। বিস্ফোরক আইনে আরো একটি মামলার প্রসতি চলছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এর আগে গত শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে পৌরসভায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মাঝে ধাওয়া ও পাল্টাধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-মামুন তুষার, পৌর আ'লীগ নেতা আজিমউদ্দিনসহ আ'লীগ বিএনপির ১০ নেতাকর্মী আহত হয়। পরে আহতরা চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন।

 আরপি/ এসআই-১৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top