রাজশাহী মঙ্গলবার, ১৬ই জুলাই ২০২৪, ২রা শ্রাবণ ১৪৩১

রাজশাহী কলেজ বিসিএস ক্লাবের সভাপতি আপন, সম্পাদক পরাগ


প্রকাশিত:
৯ ডিসেম্বর ২০২০ ১৯:৫৮

আপডেট:
৯ ডিসেম্বর ২০২০ ২০:০৬

সভাপতি হাসিবুল হাসান আপন ও সাধারণ সম্পাদক ইসমাম পরাগ

রাজশাহী কলেজ বিসিএস প্রিপারেশন ক্লাবের ২০২০-২১ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নয়া এই পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন গণিত বিভাগ ২য় বর্ষের শিক্ষার্থী হাসিবুল হাসান আপন। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উদ্ভিদবিদ্যা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ইসমাম পরাগ।

সোমবার (৭ ডিসেম্বর, ২০২০) ক্লাবের বার্ষিক সাধারণ ভার্চুয়ালি সভায় সর্বসম্মতিক্রমে ২৪ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মাহফুজা ফারিহা, জিল্লুর রহমান বিজয়, যুগ্ম সাধারণ সম্পাদক জারিন ইয়াসমিন,তানজিলা আক্তার মিম, সাংগঠনিক সম্পাদক রেজোয়ান হোসেন, রমিজ আলী, শেখ রাসেল, কোষাধ্যক্ষ রেজাউল করিম, দফতর সম্পাদক লামিম সাইফ, সহ-দফতর সম্পাদক শিহাব-উজ- জামান, আমিনুল ইসলাম, বিশাখা ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদক শাউলি ইসলাম প্রমি,সহ-মহিলা বিষয়ক সম্পাদক জারিন ইয়াসমিন, রিক্তা খাতুন, ব্যবস্থাপনা সম্পাদক জান্নাতুল ফেরদৌস, সোহাগ রানা, কানিজ ফাতেমা আশা, মাহমুদুল হাসান, তথ্য ও প্রচার সম্পাদক সেলিম রেজা, সহ- তথ্য ও প্রচার সম্পাদক আরাফাত হোসেন জেমস।

এদিকে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান, উপাধ্যক্ষ প্রফেসর মোহাঃ আব্দুল খালেক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দিকা।

এছাড়াও নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। সংগঠনের সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানান।

আরপি/টিএস-০৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top