রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে আরএমপির মাস্ক বিতরণ


প্রকাশিত:
১২ নভেম্বর ২০২০ ২৩:২০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:৫৬

করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে দুস্থদের মাঝ মাস্ক বিতরণ করছেন রাজশাহী মহানগর পুলিশ।

‘নো মাস্ক নো সার্ভিস’ এ প্রত্যয়কে সামনে রেখে প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে পথচারী ও দুস্থদের মাঝে মাস্ক বিতরণ করেছে রাজশাহী মহানগর পুলিশ। বৃহস্পতিবার মহানগরীর ১২টি থানায় একযোগে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় সকল ওয়ার্ড ও মার্কেটে প্রচারণার অংশ হিসেবে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক রাজপাড়া থানার লক্ষীপুর ও হড়গ্রাম বাজার এলাকায় এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। তিনি জনসাধারণ ও ব্যবসায়ীদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

সকালে লক্ষীপুর ও হড়গ্রাম বাজার এলাকায় প্রতিটি মার্কেট পরিদর্শন করে সবাইকে মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করেন এবং মাস্ক ছাড়া কাউকে যেন কোন প্রকার সেবা প্রদান করা না হয় সে ব্যাপারে অনুরোধ করেন। পুলিশের কোন অফিসে মাস্ক বিহীন কাউকে সেবা প্রদান করা হবে না বলেও জানান তিনি।

তিনি জানান, কেউ আইন অমান্য করলে তাকে পূনঃ উদ্ভুদ্ধ করণ এবং পরবর্তীতে কেউ যদি আইন অমান্য করে তাহলে তার বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এই কার্যক্রমে ধারাবাহিকভাবে চলবে বলেও তিনি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেনসহ পুলিশের কর্মকর্তাবৃন্দ।

 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top