রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১

মোহনপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা


প্রকাশিত:
১১ আগস্ট ২০২০ ০০:৩১

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ১৫:০১

কর্মকর্তাদের মাঝে ফেসশিল্ড বিতরণ। ছবি: প্রতিনিধি

রাজশাহীর মোহনপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেনের সভাপতিত্বে এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ'লীগ সভাপতি এ্যাড.আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা, মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদসহ বিভিন্ন স্কুল কলেজের প্রধান, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানসহ বিভিন্ন সুধিজন।

সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গের প্রতি শ্রাদ্ধা জনিয়ে ১ মিনিটি নিরবতা পালন করা হয়।

সভায় ১৫ আগষ্টের সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে পতাকা অর্ধনির্মিত রাখা, সকাল ৯ টায় জাতির জনকের প্রতিকৃতিতে পূষ্পমাল্য অর্পণ, এর পর পর্যায় ক্রমে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা এবং বিকেল সাড়ে ৩ টায় আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

প্রস্তুতি সভায় সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে গুরুত্ব আরোপ করা হয় এবং মাস্ক পরিধান ছাড়া যেনো কেউ না আসে সে বিষয়ে নির্দেশনা প্রদান করা হয়। উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের মাঝে ফেসশিল্ড বিতরণ করা হয়েছে।

 

আরপি/আআ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top