রাজশাহী মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৪ঠা বৈশাখ ১৪৩১

চারঘাটে ৫০ হাজার টাকাসহ অজ্ঞানপার্টির সদস্য গ্রেপ্তার


প্রকাশিত:
৩০ জুলাই ২০২০ ২৩:৩৮

আপডেট:
১৬ এপ্রিল ২০২৪ ২১:৫৫

গ্রেপ্তারকৃত হাসান মাহমুদ

রাজশাহীর চারঘাট উপজেলায় অজ্ঞানপার্টির এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম হাসান মাহমুদ (২৮)। উপজেলার সাদিপুর পশ্চিমপাড়া গ্রামে তার বাড়ি। বাবার নাম আবদুর রাজ্জাক।

বুধবার দিবাগত মধ্যরাতে হাসানকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে অজ্ঞান করে নিয়ে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুণ্ডু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৫ জুলাই দুপুরের দিকে চারঘাট উপজেলা সদরের মেসার্স মাহী টেডার্স নামের একটি দোকানের ব্যবস্থাপক গোলাম মোস্তফাকে (৫৪) চায়ের সঙ্গে কৌশলে চেতনানাশক খাওয়ান কয়েকজন ব্যক্তি। এরপর তিনি চেতনা হারালে ক্যাশবক্স থেকে ৮০ হাজার টাকা নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় দোকানের মালিক ফরিদা পারভীন চারঘাট থানায় একটি মামলা দায়ের করেন। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্তকালে চারঘাট থানা পুলিশ ঘটনার সাথে হাসানের সম্পৃক্ততার বিষয়টি জানতে পারে। তাই তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় ৫০ হাজার টাকাও উদ্ধার করা হয়।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুণ্ডু জানান, হাসানকে বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার সঙ্গে জড়িত থাকা অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

আরপি/আআ-০৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top