রাজশাহী মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

এন্ড্রু কিশোরের নামে সড়ক ও সংগীত বিদ্যালয় হবে


প্রকাশিত:
১৬ জুলাই ২০২০ ০১:৩৩

আপডেট:
১৬ জুলাই ২০২০ ০১:৩৪

ছবি: সাংবাদিকদের মুখোমুখী রাসিক মেয়র

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেছেন, আমি মেয়র হিসেবে রাজশাহীতে এন্ড্রু কিশোরের নামে একটি সড়কের নামকরণ ও একটি সংগীত বিদ্যালয় প্রতিষ্ঠা করবো।

আজ বুধবার দুপুরে খ্রিষ্টানদের কবরস্থানে এন্ড্রু কিশোরের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন শেষে মেয়র একথা বলেন।

এসময় মেয়র আরো বলেন, গুণী শিল্পীর জন্যে আমাদের যা করণীয়, তা করা অবশ্যই উচিত। এন্ড্রু কিশোরের নামে শুধু রাজশাহী নয়, ঢাকাতেও সংগীত চর্চারসহ বিভিন্ন প্রতিষ্ঠান করা যেতে পারে। এজন্য করোনা পরিস্থিতির উন্নতি হলে আমি ঢাকায় গিয়ে সরকারের সংশ্লিষ্টদের সাথে কথা বলবো।

অপর এক প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, আমি ও স্থানীয় সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা ভাই আমরা দুজনে মিলে এন্ড্রু কিশোরের রাষ্ট্রীয় পদক পাওয়ার বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করবো। এ ব্যাপারে আমাদের চেষ্টার কোন ত্রুটি থাকবে না।

শ্রদ্ধা জানানোর সময় উপস্থিত ছিলেন রাসিকের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন প্রমুখ।

 

আরপি/আআ-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top