রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

রাজশাহীর উন্নয়নে ৪৫২ কোটি টাকার দুইটি প্রকল্প একনেকে অনুমোদন


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০১৯ ০৯:০৭

আপডেট:
২ মে ২০২৪ ২১:০৮

ফাইল ছবি

রাজশাহীর সড়ক প্রশস্তকরণ ও উন্নয়নে ৪৫২ কোটি টাকার পৃথক দুইটি প্রকল্প অনুমোদন দিয়েছে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক)। মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত একনেক সভায় এর অনুমোদন দেয়া হয়। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত হয়। সভায় ৪৫২ কোটি টাকার পৃথক দুইটি প্রকল্প অনুমোদন দেন প্রধানমন্ত্রী। এতে ১২৬ কোটি টাকায় ‘রাজশাহী মহানগরীর উপশহর মোড় থেকে সোনাদিঘী মোড় ও মালোপাড়া মোড় থেকে সাগরপাড়া মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও উন্নয়ন (২য় সংশোধিত) প্রকল্প’ অনুমোদন দেয়া হয়। এছাড়া ৩২৬ কোটি টাকায় ‘রাজশাহী-নওহাটা সড়কের শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর থেকে বিমানবন্দর হয়ে নওহাটা ব্রিজ পর্যন্ত পেভমেন্ট চারলেনে উন্নীতকরণ’ প্রকল্প অনুমোদন দেওয়া হয়। 

প্রকল্প দুটি অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ মঙ্গলবার এক বিবৃতিতে রাজশাহীবাসীর পক্ষ থেকে এই ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top