রাজশাহী রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১

আড়ানী পৌরভবন নির্মাণে জমি দান করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৬ জুন ২০২০ ১৭:১৪

আপডেট:
১২ মে ২০২৪ ০১:৩৫

ফাইল ছবি

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম রাজশাহী-৬ এমপি নিজের টাকায় জমি কিনে দান করেছেন আড়ানী পৌরসভাকে। দেশের উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রীর সাফল্যজনক কাজের প্রতি শ্রদ্ধা জানিয়ে ও স্থানীয় সরকারের কাজকে গতিশীল করার লক্ষ্যে আড়ানী পৌরসভার নামে সেই জমি দানপত্র দলিল করে দিয়েছেন মন্ত্রী।

সোমবার (১৫ জুন) দুপুরে বাঘা সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে, দানপত্র দলিলের ৪৬ শতাংশ জমি রেজিষ্ট্রি করা হয়। পৌর মেয়র মুক্তার আলী জমিদানের বিষয়টি নিশ্চিত করেছেন।

পৌর মেয়র মুক্তার আলী বলেন, এতদিন জমির অভাবে ভবন নির্মাণ করা সম্ভব হয়নি। যতটুকু জমির প্রয়োজন সেটা পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দানের জমিতে পূরণ হয়ে গেছে। এখন আর কোন পৌর ভবন নির্মানে বাধা রইল না। দান করা জমিতেই নির্মিত হবে আধুনিক মডেলের পৌর ভবন। এর আগেও পররাষ্ট্র প্রতিমন্ত্রী গড়গড়ি ইউনিয়ন পরিষদ, আড়ানী মা ও শিশু হাসপাতাল, চকরাজাপুর ইউনিয়ন পরিষদের নামে নিজম্ব অর্থায়নে জমি কিনে দানপত্র দলিল করে দিয়েছেন।

মেয়র বলেন, শুধু জমি দানই নয়, প্রতিমন্ত্রীর নির্বাচনী এস্তেহারে বাঘা-চারঘাটে যতোগুলো ওয়াদা করেছিলেন, তার মধ্যে আড়ানীতে ঢাকাগামী ট্রেন থামানো থেকে শুরু করে সকল ওয়াদার কাজ পর্যায়ক্রমে বাস্তবায়নে কাজ চলেছেন। উল্লেখ্য, ২০০৬ সালে আড়ানী পৌরসভা প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে ভাড়া ভবনেই পৌরসভার কাজকর্ম চলছে।

 

আরপি/এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top