রাজশাহী শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহীতে মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন এর অডিশন শুরু


প্রকাশিত:
১৩ সেপ্টেম্বর ২০১৯ ২২:০০

আপডেট:
১৪ সেপ্টেম্বর ২০১৯ ২১:০০

অডিশনে প্রতিযোগীদের সারি

রাজশাহীতে মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৫ এর বিভাগীয় অডিশন শুরু হয়েছে । শুক্রবার সকাল ৯ টার দিকে জেলা শিল্পকলা একাডেমিতে এনটিভিতে প্রচারিত জনপ্রিয় এই কমেডি শো এর অডিশন শুরু হয়। সকাল থেকেই একাডেমী প্রাঙ্গণে অডিশনের জন্য আসতে থাকে শত শত তরুণ-তরুণী। কেউ কেউ বর-বধুসহ নানারকম সাজে এসেছেন যেন নিজের সেরাটা দিয়ে বিচারকদের মন জয় করতে পারেন। 

বিভাগীয় এ অডিশনে বিচারক হিসেবে রয়েছেন অভিনেতা তুষার খান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহযোগী অধ্যাপক কাজী শুস্মিন আফসানা ও স্ট্যান্ড আপ কমেডিয়ান হা-শো সিজন ১ এর চ্যাম্পিয়ন সাইফুর রহমান। দিনশেষে বাছাইকৃতরা ঢাকায় অনুষ্ঠিতব্য মূল পর্বে অংশগ্রহণের জন্য মনোনীত হবেন। সিজন-৫ বিজয়ী পাবেন ৩ লাখ টাকা ও মার্সেল টেলিভিশন। প্রথম রানার্সআপ পাবেন দেড় লাখ টাকা ও একটি এলইডি টেলিভিশন এবং দ্বিতীয় রানার্সআপ পাবেন ৫০ হাজার টাকা ও একটি এলইডি টেলিভিশন।

বিভাগীয় এ অডিশন সঞ্চালনা করেন ভারতের জনপ্রিয় টেলিভিশন কমেডি শো মিরাক্কেল খ্যাত কমেডিয়ান ইশতিয়াক নাসির। ঢাকায় অনুষ্ঠিতব্য হা-শোর মূল পর্বে সঞ্চালন করবেন মিরাক্কেল সিজন ৬ চ্যাম্পিয়ন জনপ্রিয় স্ট্যান্ড আপ কমেডিয়ান আবু হেনা রনি। এছাড়াও উপস্থিত ছিলেন মূল পর্বের ৬ জন মেন্টরের অন্যতম ও হা-শো সিজন ৩ চ্যাম্পিয়ন হৃদয় আল মিরু।

 

আরপি/বি

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top