রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বাঘায় প্রতিপক্ষের বিরুদ্ধে বাড়িতে হামলা করে গহনা-টাকা নেয়ার অভিযোগ


প্রকাশিত:
১৫ জুন ২০২০ ২২:১৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৪:০৫

ফাইল ছবি

রাজশাহীর বাঘায় চরাঞ্চলের করারির নওশারা গ্রামের এক বাড়িতে হামলা চালিয়ে সোনা, রুপার গহনা এবং নগদ টাকা নেয়াসহ ধানের বস্তা ও ঘরের বেড়া কেটে ক্ষতি সাধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।প্রতিপক্ষরা লাঠি,লোহার রড,হাসুয়াসহ রামদা হাতে নিয়ে বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা ভয়ভীতি দেখায়ে কর্মকান্ড পরিচালনা করে।

শনিবার (১৩-০৬-২০২০) ওই গ্রামের বেলাল মন্ডলের স্ত্রী নিলা বেগম বাদি হয়ে গ্রামের খোরশেদ মন্ডলসহ ১০ জনের বিরুদ্ধে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, গত শনিবার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১২ টার সময় করারির নওশারা গ্রামের খোরশেদ মন্ডল (৫৫) ও তার দুই ছেলে, হাসান (৩০), একরামুল (২৫), লালু মন্ডলের ২ ছেলে-নয়ন (২৮) উজ্জল (২৫), গোকুল মন্ডলের ছেলে- আব্দুস সালাম(৫০),আব্দুল গনি (৪০) স্বাধীনের ছেলে শাহীন (২২), মহির উদ্দীনের ছেলে মইনুল (৩০), আকবর মন্ডলের ছেলে জামরুল (৩০), পূর্ব শত্রুতার জের ধরে লাঠি,লোহার রড,হাসুয়াসহ রামদা হাতে নিয়ে বাদির বাড়িতে অনাধিকার প্রবেশ করে খোরশেদ মন্ডল নাম ধরে ডাকাডাকি করে দরজা খুলতে বলে।

তাদের ভয়ে দরজা খুলতে রাজি না হলে বিবাদিরা ঘরের দরজায় লাথি মেরে বলে, স্বেচ্ছায় দরজা খুলে না দিলে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে খুন করবে বলে ভয়ভীতি দেখায়। বাদি তাদের ভযে দরজা খুলে দিলে খোরশেদ মন্ডলের হুকুমে অন্যরা বাদিকে ধরে রাখে।

এ সময় সোনার গহনা-কানের দুল,গলার চেইন ও হাতের বালা খুলে নেয় খোরশেদ মন্ডল। তাকে ঠেকাইতে গেলে উজ্জল ও আব্দুস সালাম বাদির মা রেহেনাকে মারধর করে তার কানে থাকা সোনার দুল খুলে নেয়।

বিবাদী নয়ন শয়ন কক্ষের বাক্সে থাকা ৫০ হাজার টাকা বের করে নেয় ও বিবাদি গনি বাদির মেয়ের পায়ের চান্দির নুপুর ও জামরুল বাদির পায়ের চান্দির নুপুর খুলে নেয়। ওই সময় বিবাদীরা ধান ভর্তি ৭টি বস্থা ও রাম দা দিয়ে টিনের বেড়া কেটে ক্ষতি সাধন করে। তাদের চিৎকারে পাশের বাড়ির লোকজন ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পরে বিবাদীরা চলে যায়।

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন বাদি নিলা বেগম।

অভিযোগ অস্বিকার করে বিবাদি পক্ষের খোরশেদ মন্ডল জানান, তাদের ফাঁসাতে এ ধরনের অভিযোগ করেছেন।

 

আরপি/আআ-০৬

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top