রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে নতুন আরো আটজনের করোনা শনাক্ত


প্রকাশিত:
১১ জুন ২০২০ ০৩:৪৬

আপডেট:
১১ জুন ২০২০ ০৩:৫২

ফাইল ছবি

রাজশাহীতে নতুন করে আরো আটজনের করোনা শনাক্ত হয়েছে। এর ফলে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়ালো। রাজশাহী জেলা ও মহানগরে এখন মোট করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগী ১০৪ জন।

বুধবার সন্ধ্যায় রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে আটজনের করোনা সংক্রমণ ধরা পড়ার বিষয়টি জেলার সিভিল সার্জনকে জানানো হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

রামেক হাসপাতালে নতুন শনাক্ত হওয়া আটজনের মধ্যে দুইজন নগরীর বাসিন্দা। এরা হলেন- নগরীর তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা শামসুন্নানার (৮০) এবং ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লিয়া (২৭)।

অন্য ছয়জন হলেন- রাজশাহীর তানোর উপজেলার আবদুল্লাহ-আল-মামুন (২৩), বাঘা উপজেলার সন্ধ্যা (৩৮), ভারতী (২৬) এবং বাগমারা উপজেলার সুফিয়া (৩৫), খালেক (৪৫) এবং সাইফুল (৩৫)।

রাজশাহী জেলায় গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হন পুঠিয়া উপজেলায়। এর পর মোট ১০৪ জন শনাক্ত হলেন। রাজশাহী মহানগরীতে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা ৩০ জন। এছাড়া তানোর উপজেলায় ১৬ জন, বাঘায় ৯ জন, চারঘটে ১০, পুঠিয়ায় ১১, দুর্গাপুরে ৩, বাগমারায় ৯, মোহনপুরে ৯, পবায় ৭ এবং গোদাগাড়ীতে ১ জন সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, রাজশাহী জেলা ও মহানগরীতে এ পর্যন্ত ২৪ জন সুস্থ হয়েছেন। আর মারা গেছেন তিনজন।

 

আরপি/আআ-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top