রাজশাহী মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৬ই চৈত্র ১৪৩০

পাঁচ টাকার জন্য ৭ বছরের শিশুর দায়ের কোপে মায়ের মৃত্যু


প্রকাশিত:
৮ জুন ২০২০ ১৯:২১

আপডেট:
৮ জুন ২০২০ ২১:২৫

শিশু ফাহিম

পাঁচ টাকা না পেয়ে রাজশাহীতে ৭ বছরের ছেলের হাসুয়ার কোপে মায়ের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে নগরীরর দামকুড়া থানার বেড়পাড়া পূর্বপাড়ায়  এ ঘটনা ঘটে।

শিশু ফাহিম হাসুয়া দিয়ে কোপ দেয়। এতে মা ফাতেমাতুল তোহুরা (২৫) মৃত্যু হয়। দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে শিশু ফাহিম বাবা এবং মা দুজনের কাছেই ৫ টাকা চায়। কিন্তু তারা কেউই টাকা দেয়নি। উল্টো তাকে চড় থাপ্পর দিয়ে শাসন করে। এসময় সে ক্ষিপ্ত হয়ে মায়ের বুকে তরকারি কাটার হাসুয়া দিয়ে আঘাত করে। এতে রক্ত বের হতে দেখে সে ভয় পেয়ে ফুপুর বাড়ী চলে যায়। পরে হাসপাতালে নেয়ার পথে মা ফাতেমার মৃত্যু হয়।

ওসি আরো জানান, শিশু ফাহিমকে আমরা কোলে নিয়ে আদর করেই ঘটনা জানতে চেয়েছি। সে সাবলীলভাবেই ঘটনার বর্ননা দেয়। সে এটা বলে, “এখন মা মরে গেছে কি করবো বুঝতে পারছি না।” পুলিশও ঘটনার বর্ণনা শুনে হতবাক।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। যেহেতু সে শিশু, তাই তাকে গ্রেফতার না করে নিরাপদ আবাসনের মাধ্যমে হেফাজতে নেওয়া হয়েছে। তবে আইন বিচার-বিশ্লেষন করে পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে বলে জানান তিনি।


বিষয়: রাজশাহী


আপনার মূল্যবান মতামত দিন:

Top