রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

সেলুনে যাওয়া এড়াতে ঘরেই পলকের মাথা ন্যাড়া করে দিলেন স্ত্রী


প্রকাশিত:
১৭ মে ২০২০ ০২:০৭

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০২:৪৪

ছবি: সংগৃহীত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের মাথা ন্যাড়া করে দিয়েছেন তার স্ত্রী আরিফা জেসমিন কনিকা। এছাড়া এ তালিকায় মন্ত্রীর ছেলেও রয়েছে।করোনাভাইরাসের কারণে সেলুনে যাওয়া থেকে বিরত থাকার জন্যই মাথা ন্যাড়া করেছেন তিনি।

এ বিষয়ে শনিবার মন্ত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘‘ঘরে থাকতে সবারই কষ্ট হচ্ছে! অনেক সমস্যার সম্মুখীন হচ্ছি! তার মধ্যে একটা অন্যতম সমস্যা হচ্ছে মাথার চুল বড় হয়ে যাওয়া! সমস্যার সমাধান কী হতে পারে?

সমাধানে সহযোগিতা করলো আমার প্রিয়তমা স্ত্রী কনিকা! আর আমার সঙ্গী হলো আমার ছোট ছেলে অনির্বাণ! তার পোস্ট দেয়ার সাথে সাথেই এটি ভাইরাল হয়ে যায়। অনেকে লাইক ছাড়াও মন্তব্য করেন। আবার অনেকেই শেয়ার দেন নিজেদের টাইমলাইনে।

তার এই স্ট্যাটাস দেখে হাসান জাকির নামে একজন লিখেছেন, ‘সেলুনওয়ালারা প্রণোদনা পাওয়ার যোগ্য। কারণ আমরা সবাইতো বাসায় চুল নিজেরা কাটছি; তাই বোঝা উচিত সেলুন-নাপিত তারা সরকারের ঘোষিত প্রণোদনার আওতায় পড়ে।’

মতিন নামে একজন লিখেছেন, ‘ভাই আপনার মনটা অনেক শিশুসুলভ এই রকম মানুষকে আল্লাহ নিজ থেকে ইচ্ছে করে দুনিয়ায় পাঠায়। আপনি হাজার চেষ্টা করলেও চেঞ্জ হতে পারবেন না। আপনি মন্ত্রী থাকেন বা না থাকেন সারাজীবন চেষ্টা করে যাবেন মানুষের ভালোবাসা নেয়ার এবং আপনার সন্তানরাও যেন আপনাকে ছাড়িয়ে যায় সেই দোয়াই করি।’

শরিফ খান লিখেছেন, ‘আমাদের মাননীয় মন্ত্রী মহোদয় এইবার ভাবির কষ্টটা বুঝবেন আশা করি। ভাবি বড় চুল নিয়ে কী কষ্ট করেও কাজ করে সকলের দায়িত্ব পালন করে থাকেন। ভাবিকেসহ ধন্যবাদ।

 

 

আরপি / এমবি 



আপনার মূল্যবান মতামত দিন:

Top