রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নাটোরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৮


প্রকাশিত:
৬ মে ২০২০ ০২:২৭

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৫:১১

ছবি: সংগৃহীত

পূর্ব শত্রুতার জেরে নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়নের ডাঙ্গাপাড়াচিলানে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৮ জন আহত হয়েছেন। আহতদের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ সময় লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। আহত পরিবারের অভিযোগ, গত রাত ৮টার দিকে উসমান গনিসহ তার পরিবারের লোকজন সারাদিন রোজা রেখে ইফতারের পরে নিজ বাড়ির উঠানে বসে ছিলেন।

এ সময় একই গ্রামের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মৃধা ও আলহাজ আবু হানিফ মালিথার নেতৃত্বে অত্র ইউ’পির ৫নং ওয়ার্ড (ডাঙ্গাপাড়া চিলান) সদস্য রেজাউল করিম তার বাহিনীর শাহিন, সেন্টু, মনিসহ প্রায় অর্ধশত লোকজন দেশীয় অস্ত্র, লাঠি, ফালা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে বলে জানা যায়।

এ সময় গুরুতর আহত হন মৃত শুকলালের ছেলে আখের প্রাং (৭৫), আখের প্রাং এর ছেলে আফসার প্রাং (৫৫) ও তার স্ত্রী শহীদা বেগম, ওসমান গনি (৫০) ও তার স্ত্রী আরজিনা বেগম, মুসা প্রাং (৪০) ও তার স্ত্রী কুলসুন বেগম, এবং মনিরুল প্রাং (৩২)।

আহতদের চিৎকারে এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।ঘটনার খবর পেয়ে ওয়ালিয়া ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

এ ব্যাপারে লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, আহতদের উদ্ধার করে লালপুর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াাধীন রয়েছে। রাত্রে অভিযুক্ত শাহীন নামে একজনকে আটক করা হয়েছে। মামলার তদন্ত সাপেক্ষে দোষীদের আটক করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

আরপি / এমবি



আপনার মূল্যবান মতামত দিন:

Top