রাজশাহী বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১

আরএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযান

রাজশাহীতে আটক ৩৪, মাদকদ্রব্য উদ্ধার


প্রকাশিত:
২ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৬

আপডেট:
২ সেপ্টেম্বর ২০১৯ ০০:৩৬

প্রতীকি ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৩৪ জনকে আটক করা হয়েছে। এসময় মাদকদ্রব্য উদ্ধার করা হয়। শনিবার গভীর রাত থেকে রোববার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। রোববার সকালে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ৪ জন,  দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৪ জনকে আটক করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রকি(৩০)কে ৪ গ্রাম হেরোইনসহ, সুজন (৩০)কে ১২০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ মঞ্জুর হোসেন(৩০) ও মামুন হোসেন(৩৮)কে ১০১ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৮ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ গফুর ফকির(৮০)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাসেল(২৭)কে ১০ গ্রাম হেরোইনসহ, শাহিন(২৫)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বাচ্চু(৫০)কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ রবিউল ইসলাম ওরফে রবি(৩৭)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

আর/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top