রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১

রাজশাহীর

পি.এন বালিকা বিদ্যালয়ের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


প্রকাশিত:
৩০ আগস্ট ২০১৯ ০৫:৫১

আপডেট:
৮ মে ২০২৪ ০৪:৩৭

পুরস্কার বিতরণকালে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

রাজশাহী নগরীর সরকারি পি.এন বালিকা উচ্চ বিদ্যালয়ের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। জাতীয় শোক দিবস-২০১৯ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে এ কর্মসূচির আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। এ সময় প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র বলেন, যতদিন পৃথিবী থাকবে ততদিন সর্বশ্রেষ্ঠ বাঙালি হিসেবে থাকবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি সারাটা জীবন বাঙালি, বাঙালি করে গেছেন। তাঁর মতো কেউ বাঙালিকে এতো আপন করে ডাকেনি। তিনি দেশ স্বাধীন করলেন, কিন্তু গড়ার সময় পেলেন না। তবে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন।

এর আগে দেয়ালিকা উদ্বোধন ও বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন এবং বৃক্ষরোপণ করেন রাসকি মেয়র। সরকারি পি.এন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তৌহিদ আরার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু। অনুষ্ঠানে অন্যদের মধ্যে মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সচিব মোঃ আলমগীর কবির, পি.এন স্কুলের সহ-প্রধান শিক্ষিকা আফরোজা খানম ও সাবেরা কামরুন নাহার।

আরপি / বি



আপনার মূল্যবান মতামত দিন:

Top