রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৩২


প্রকাশিত:
১৫ জানুয়ারী ২০২০ ০৮:৫০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৭:২৯

ফাইল ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৩২ জনকে আটক করা হয়েছে। সোমবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। মঙ্গলবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ১ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ৬ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে।

যার মধ্যে ০৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া থানা পুলিশ (১) মোঃ আরিফ(৫৬) ও (২) শ্রী উজ্জল(৫০)দ্বয়কে ১১০ গ্রাম গাঁজা ও ০৫ গ্রাম হেরোইন সহ আটক করে, (৩) মোঃ মোসলেম উদ্দিন(২১)কে ০৪ গ্রাম হেরোইন ও ১১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ জিল্লুর রহমান ফকির(৩৬)কে ২৩ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ  বিশাল হোসেন (২৫) এবং   বাবু (২৮)দ্বয়কে ০৩ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

পবা থানা পুলিশ  মোঃ আব্দুল কুদ্দুস(৫২)কে ২০ লিটার চোলাইমদ সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ শিমুল (৩০)কে ৪.৮ গ্রাম হেরোইন সহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ মোঃ আবুল কালাম বাবু (৩৬)কে ১২ গ্রাম হেরোইন সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ মনিরুল ইসলাম  জীবন(১৯)কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

 

আরপি/ এমএএইচ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top