রাজশাহী সোমবার, ২২শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল আরএমপি


প্রকাশিত:
২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪৪

আপডেট:
২২ এপ্রিল ২০২৪ ২১:২৭

ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী মহানগরীর কর্ণহার থানার কবিরাজ পাড়া থেকে পথ ভুলে যাওয়া এক বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপির কর্ণহার থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ ফ্রেরুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম এসব তথ্য জানান। 

এর আগে সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০ টায় কর্ণহার থানা পুলিশ বৃদ্ধাকে স্বজনদের হাতে তুলে দেন। 

উদ্ধারকৃত বৃদ্ধা আকতারা বেগম (৫৫) রাজশাহীর গোদাগাড়ী থানার কাঁকনহাট পৌরসভার নুন্দাপুর চাতরা পুকুর এলাকার ফাইজ উদ্দিনের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ ফেব্রুয়ারি রাত ৮টায় কর্ণহার থানার এসআই সাবিনা ইয়াসমিন ও তার টিম ডিউটি করছিল। এসময় তারা জানতে পারেন কবিরাজ পাড়ায় এক বৃদ্ধা মহিলা ব্যাগ হাতে ঘোরাফেরা করছেন। তখন থানা পুলিশের ওই টিম সেখানে উপস্থিত হয়ে বৃদ্ধা মহিলার সাথে কথা বলে জানতে পারে, পথ ভুলে এখানে চলে এসেছেন। বাড়ির ঠিকানা ভুলে যাওয়ায় তিনি বাড়ি যেতে পারছেন না। তখন পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথ বৃদ্ধা মহিলার সঙ্গে কথা বলে জানতে পারেন, তার বাড়ি রাজশাহীর গোদাগাড়ী থানার কাঁকনহাট। তারপর ওসি কাঁকনহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জের সঙ্গে কথা বলে ঠিকানা সংগ্রহ করে তার ছেলে ও মেয়ের সাথে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে বৃদ্ধা আকতারা বেগমের মেয়ে রুমালী বেগম ও পরিবারের সদস্যরা গতকাল রাত সাড়ে ১০ টায় কর্ণহার থানায় আসলে তাকে তার স্বজনদের কাছে তুলে দেওয়া হয়। মাকে ফিরে পেয়ে তার মেয়ে ও পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত।

পুলিশের পেশাদারত্বের জন্য তারা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার মেয়ে জানান, তার মা রাজশাহীতে তার কাছে বেড়াতে এসেছিল। কাঁকনহাটে ফেরার পথে পথ ভুলে হারিয়ে যায়।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top