রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১

রাবির গণকবরে ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার ২


প্রকাশিত:
৩ ফেব্রুয়ারি ২০২৪ ২২:৩৫

আপডেট:
৬ মে ২০২৪ ০৫:১৭

ছবি: গ্রেফতার আসামিরা

রাজশাহী বিশ্ববিদ্যালয় গণকবর এলাকায় ছিনতাইয়ের সময় দুইজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের গণকবর সংলগ্ন বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। 

শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী নগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলো- নগরীর মতিহার থানার মির্জাপুরের আব্দুল খালেকের ছেলে মোহন আরাফাত রিপন (২১) ও নতুন বুধপাড়ার হাসানের ছেলে হাসিব তন্ময় (১৯)।

জামিরুল ইসলাম বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলিত রসায়ন বিভাগের ৩য় বর্ষের এক শিক্ষার্থী গত ২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা পৌনে ৭ টায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণকবরের পাশে বাগানে দাঁড়িয়ে তার বান্ধবীর সঙ্গে গল্প করছিলেন। এসময় আসামি আরাফাত ও হাসিব এসে ছুরি দিয়ে ভয় দেখিয়ে তাদের কাছ থেকে মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তখন সেই শিক্ষার্থী চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে ক্যাম্পাসে টহলরত মতিহার থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামি আরাফাত ও হাসিবকে গ্রেফতার করে। গ্রেফতারদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top