রাজশাহী বৃহঃস্পতিবার, ৩০শে মে ২০২৪, ১৭ই জ্যৈষ্ঠ ১৪৩১

বাঘায় উন্নয়ন মেলার উদ্বোধন করলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২৩ ০০:২৮

আপডেট:
৩০ মে ২০২৪ ০৯:১৪

ছবি: বর্ণাঢ্য র‌্যালি

রাজশাহীর বাঘায় ৩ দিনব্যাপি জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধন করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর এই মেলার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ গ্রহণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

আরও পড়ুন: নির্বাচন ছাড়া বিএনপির রক্ষা পাওয়ার উপায় নেই: নানক

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতার। বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা জনাব আলী প্রমুখ।

আয়োজিত অনুষ্টানে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রধানমন্ত্রী চলতি অর্থ বছরে স্থানীয় সরকার বিভাগকে যে পরিমান অর্থ বরাদ্দ দিয়েছেন, তার বাস্তবায়ন হলে মানুষের কোন দূর্ভোগ থাকবেনা। স্থানীয় সরকার জনগণের একদম কাছে গিয়ে সেবা প্রদান করে থাকে। স্থানীয় সরকার যতো শক্তিশালী হবে. দেশের উন্নয়ন দ্রুত হবে। বর্তমান সরকার প্রত্যন্ত এলাকার যোগাযোগ শিক্ষা, চিকিৎসা, তথ্য প্রযুক্তি, কৃষিসহ বিভিন্ন স্তরে ব্যাপক উন্নয়ন হয়েছে।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top