রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

মোহনপুরে দুস্থদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি স্বপ্নবাজের


প্রকাশিত:
২৮ জুন ২০২৩ ০৪:০২

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০২:০৩

রাজশাহীর মোহনপুরে অসহায় ও দুস্থদের সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নবাজ’। মঙ্গলবার (২৭ জুন) পবিত্র আরাফার দিন বিকেল ৫টায় উপজেলার বসন্তপুর এলাকায় উন্নতমানের বিভিন্ন রকম খাদ্যসামগ্রী প্রদানের মধ্য দিয়ে তাদের সঙ্গে এ আনন্দ ভাগাভাগি করে সংগঠনটি। মূলত পবিত্র ঈদুল আজহার উপহার হিসেবে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এদিন উপহারপ্রাপ্তদের মধ্যে ছিলেন- বিধবা নারী, এতিম, ভ্যানচালক, দিনমজুর ও সমাজের নিম্নবিত্ত পরিবারের সদস্যরা। স্বপ্নবাজের দুই প্রতিষ্ঠাতা সাংবাদিক আমানুল্লাহ আমান এবং তরুণ সংগঠক ও প্রশিক্ষক মো. সেলিম রেজা এসব ঈদ উপহার তুলে দেন। এ সময় রাজশাহী কলেজের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রতন কুমারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঈদ উপহার প্রদানকালে তৈরি হয় এক আনন্দঘর পরিবেশ। পরিবারগুলোর খোঁজখবর নিয়ে ঈদের শুভেচ্ছা জানান সংগঠনটির প্রতিষ্ঠাতারা। আর পরিবারগুলো আনন্দচিত্তে এসব উপহার গ্রহণ করে সংগঠনের সফলতা কামনা করেন।

স্বপ্নবাজের পক্ষ থেকে জানানো হয়েছে, আরাফার দিনে ঈদ উপহার প্রদানের মধ্য দিয়ে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হলো সংগঠনটির। দেশ ও জনগণের স্বার্থে সেবামূলক আরও নানা কার্যক্রমের পরিকল্পনা রয়েছে। ধাপে ধাপে পরিকল্পনা মোতাবেক এসব কার্যক্রম সম্পন্ন করা হবে। তবে স্বেচ্ছায় জনসেবায় আগ্রহীদের সম্পৃক্ত হওয়ার সুযোগ রয়েছে এ সংগঠনে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top