রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

দুইশ শীতার্ত পেল লংকাবাংলা ফাউন্ডেশনের শীতবস্ত্র


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২৩ ১০:৫৮

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৫:৪৭

ছবি: শীতবস্ত্র বিতরণ

রাজশাহীতে অসহায়, দুস্থ ও গরীব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে লংকাবাংলা ফাউন্ডেশন। রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সহযোগিতায় নগরীর দুইশ মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

সোমবার (২ জানুয়ারি) ভবনের গ্রীণপ্লাজায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার আনুষ্ঠানিকভাবে শীতার্তদের মাঝে এসব শীতবস্ত্র তুলে দেন। পর্যায়ক্রমে লংকাবাংলা ফাউন্ডেশনের দেওয়া মোট তিন হাজার কম্বল বিতরণ করবে রাসিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন বলেন, উত্তরাঞ্চলে শীতের প্রভাব অনুভূত হচ্ছে। এটি আরও বেশ কিছুদিন অব্যাহত থাকবে। প্রবল শীতপ্রবণ এলাকা রাজশাহীর শীতার্ত মানুষের সহযোগিতায় এগিয়ে আসায় লংকাবাংলা ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাচ্ছি।

এর আগে লংকাবাংলা ফাউন্ডেশন রাজশাহী মহানগরীতে বৃক্ষরোপণ কর্মসূচিতে সহযোগিতা করেছে। আগামীতে এই সহযোগিতা অব্যাহত রাখবে বলে আশা করেন রাসিক মেয়র।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার বলেন, রাজশাহী মহানগরীর উন্নয়ন কার্যক্রমে সহযোগিতার লক্ষ্যে বৃক্ষরোপণ কার্যক্রম পরিচালনা করবে। শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন কার্যক্রম রাজশাহী সিটি কর্পোরেশন সার্বিক সহযোগিতার জন্য মাননীয় মেয়রের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদও জানান তিনি।

অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্সের বোর্ড সেক্রেটারিয়েট ও রেগুলেটরি অ্যাফেয়ার্স মোস্তফা কামাল এফসিএ, এনাম ট্রেড ওয়ে ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এনায়েতুর রহমান, লংকাবাংলা ফাইন্যান্সের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার শামীম আল মামুন এফসিএ, ব্র্যাঞ্চ ডিস্ট্রিবিউশন অ্যান্ড ম্যানেজমেন্ট প্রধান মোহাম্মদ মাহফুজুল ইসলাম, ব্র্যান্ড মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন প্রধান রাজিউদ্দিন, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের রাজশাহী শাখা প্রধান মহিবুল হাসান সজল, এনাম ট্রেড ওয়ে ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এনায়েতুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে শেষে নগর ভবনে মেয়রের দফতরকক্ষে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খাজা শাহরিয়ার।

এ সময় লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top