রাজশাহী বুধবার, ১লা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১

নোয়াখালীতে মহান বিজয় দিবস পালিত


প্রকাশিত:
১৭ ডিসেম্বর ২০২২ ০৩:৪৩

আপডেট:
১ মে ২০২৪ ২৩:১৬

ছবি: পুষ্পস্তবক অর্পণ

নোয়াখালীতে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা-উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনব্যাপী ব্যাপক কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে নোয়াখালী জিলা স্কুল মাঠে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের শুভ সূচনা করা হয়। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলার সব সরকারী, আধা-সরকারী, স্বায়ত্বশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল সাড়ে ৬টা থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে প্রথমে জেলা প্রশাসক পুষ্পস্তবক অর্পণ করে। এরপর মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, নোয়াখালী প্রেসক্লাব, সকল সরকারি বেসরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল সাড়ে ৮টায় শহীদ ভুলু স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, সিভিল ডিফেন্স, স্কাউট, গার্লস গাইড, স্কুল, কলেজ ও অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিশু-কিশোরদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহিদুল ইসলামসহ বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top