রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১

যুবলীগ নেতার মাদকসেবনের ছবি ফেসবুকে ভাইরাল


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২২ ০৬:০৩

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৭:০৮

সংগৃহিত

রাজশাহীর দুর্গাপুর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেনের মাদকসেবনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকেল থেকে বিভিন্ন ফেসবুক পেজ ও আইডি থেকে ছবিগুলো পোস্ট করা হয়। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে সমালোচনার ঝড় বইছে।

শাহাদত হোসেন এবার রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড (দুর্গাপুর) থেকে টিউবওয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ছবিতে দেখা যায়, খাটের ওপর এক নারীর সহায়তায় ইয়াবা সেবন করছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শাহাদত হোসেন। ওই নারী ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও আগুন জ্বালিয়ে দিচ্ছিলেন। ছবিতে শাহাদত হোসেনকে পরিষ্কারভাবে দেখা গেছে। তবে ওই নারীকে দেখা যায়নি। তবে স্থানীয় ও দলীয় নেতাকর্মীরা বলছেন, ওই নারী উপজেলা মহিলা আওয়ামী লীগের এক নেত্রী।

ছবিটি কোথায় এবং কখন ধারণ করা হয়েছে সেটি পোস্টে উল্লেখ করা না হলেও ধারণা করা হচ্ছে ওই মহিলা নেত্রীর বাড়িতে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক যুবলীগের একাধিক নেতা জানান, শুধু মাদক নয় শাহাদত হোসেনের নারী আসক্তিও রয়েছে। যুবলীগের দায়িত্বে থাকা অবস্থায় তার বিরুদ্ধে মাদকসেবন ও নারী কেলেঙ্কারির অভিযোগ ওঠে। তবে সভাপতির দায়িত্বে থাকায় তার বিরুদ্ধে কেউ মুখ খোলেনি।

এ বিষয়ে জানতে চাইলে শাহাদত হোসেন বলেন, যে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে সেটি আমার নয়। ভোটার ও সাধারণ মানুষের কাছে আমার ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য এ ছবি ছড়িয়ে দেওয়া হয়েছে। আমি এর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো।

আরপি/ এসএইচ ১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top