রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

ভ্যানিটি ব্যাগ হলো কাল, যুবক আটক


প্রকাশিত:
১৪ আগস্ট ২০২২ ০৫:৩১

আপডেট:
১৪ আগস্ট ২০২২ ০৭:০৭

ছবি: সংগৃহিত

রাজশাহী মহানগরীতে রায়হান ইসলাম (২২) নামের এক যুবককে ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে পালানোর সময় আটক করেছে শাহমখদুম থানা পুলিশ। গ্রেফতারকালে ছিনতাইকৃত ব্যাগটি উদ্ধার ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। শুক্রবার (১২ আগস্ট) রাত পৌনে ৯ টায় শাহমখদুম থানার ভুগরইল মোড়ে তাকে আটক করে। এসময় আসামির কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত রায়হান নগরীর শাহমখদুম থানার নওদাপাড়ার মৃত রমজান আলীর ছেলে।শুক্রবার (১২ আগস্ট) রাত পৌনে ৯ টায় শাহমখদুম থানার ভুগরইল মোড়ে তাকে আটক করে।

আজ শনিবার (১৩ আগস্ট) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার শিরইল মঠপুকুরের তারিকুল ইসলাম গত ১২ আগস্ট রাতে শ্বশুর বাড়ি মোহনপুর হতে মোটরসাইকেলে তার স্ত্রীকে সাথে নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত পৌনে ৯ টায় শাহমখদুম থানার ভুগরইল মোড়ে পৌঁছালে, দুইজন ছিনতাইকারী একটি মোটরসাইকেল দ্রুত গতিতে এসে তার স্ত্রীর হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে পালানোর সময় আসামিরা সেখানে মোটরসাইকেল নিয়ে পরে যায়।

ঘটনার সময় স্থানীয় লোকজনের সহায়তায় আসামি রায়হান ইসলামকে আটক করে কিন্তু তার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এসময় আসামির কাছ থেকে ছিনতাইকৃত ভ্যানাটি ব্যাগটি উদ্ধার করে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন আরএমপি মুখপাত্র।

 

আরপি/ এসএইচ ০৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top