রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

বন্যার্তদের জন্য রাসিক মেয়রের ৫ হাজার প্যাকেট খাদ্য সহায়তা


প্রকাশিত:
২৩ জুন ২০২২ ১০:১১

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০৪:৫৮

ছবি: খাদ্য সহায়তা

বন্যার্ত সিলেট ও সুনামগঞ্জবাসীর জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সহায়তা পাঠিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বুধবার (২২ জুন) সন্ধ্যায় রাসিক ভবন থেকে সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা ২ ট্রাক খাদ্য সামগ্রী নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন।

রাসিক মেয়রের নির্দেশে খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে ২ কেজি চিড়া, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম মুড়ি, ১ প্যাকেট বিস্কুট, এক বক্স (২০ প্যাকেট) খাবার স্যালাইন, ২৫০ গ্রাম খাগরাই, নাপা ওষুধ, মোমবাতি ও দিয়াশলাই রয়েছে।

এ বিষয়ে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-সুনামগঞ্জসহ বন্যাদুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী পাঠানো হচ্ছে। এই প্রাকৃতিক দুযোর্গকালীন মুহুূর্তে বন্যাদুর্গতদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের আহ্বানও জানান মেয়র।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লিটন আরও বলেন, দেশের মানুষের যে কোন সংকটে সব সময় পাশে থাকে গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনাকালীন সংকটে আমরা মানুষের পাশে ছিলাম। আগামীতেও দেশের যে কোন সংকট ও প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থাকবো।

খাদ্য সহায়তা পাঠানোর সময় রাসিকের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, সচিব মশিউর রহমান, ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে রাসিক মেয়রের পাঠানো খাদ্য সামগ্রী বিতরণের জন্য ইতোমধ্যে সিলেট ও সুনামগঞ্জে গেছেন রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top