রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে ৫৬ জন গ্রেফতার


প্রকাশিত:
২২ নভেম্বর ২০১৯ ০৪:২৩

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১১:০৫

প্রতীকি ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫৬ জনকে আটক করা হয়েছে। বুধবার ২৪ ঘন্টায় রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। বৃহস্পতিবার আরএমপি অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা ৩ জন, মতিহার থানা ৮জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর ৬ জন, শাহমখদুম থানা ৮ জন, পবা থানা ৫জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

মাদকদ্রব্যসহ আটককারিরা হলেন, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আশিক ইসলাম (২৬)কে ২.৮ গ্রাম হেরোইন, লিটন (২৯) ও ফারুক হোসেন (৫০)দ্বয়কে ১০৫ পিচ ইয়াবা, রাজপাড়া থানা পুলিশ নাজমুল ইসলাম মার্শাল (৩৫) কে ৮.২৫ গ্রাম হেরোইন, চন্দ্রিমা থানা পুলিশ নাজিম উদ্দিন(৩৫) ২ গ্রাম হেরোইন, মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৩৮) ও এবাদত হেসেন (৩০)দ্বয়কে ২২ গ্রাম হেরোইন ও ৫১ পিচ ইয়াবা, জাহিদ আলী (২৬)কে ৫৮ গ্রাম হেরোইন ও ৫১ পিচ ইয়াবা, শরিফ (৩৩)কে ৫৭ গ্রাম হেরোইন ও ১০৫ গ্রাম গাঁজা, শাহাআলম (৩৬)কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।

কাটাখালি থানা পুলিশ মোশারফ আলী (৫০)কে সাড়ে ৫ গ্রাম হেরোইন, বেলপুকুর থানা পুলিশ রাকিব (৩৮)কে ১০ বোতল ফেন্সিডিল, টিপু সুলতান (৪০)কে ৫ গ্রাম হেরোইন, টুটুল (২৮)কে ৮ পিচ ইয়াবা, শাহমখদুম থানা পুলিশ কিরন আলী মামুন (৩৫)কে ৩৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

পবা থানা পুলিশ হাসেম আলী(৪২)কে ১৫০ গ্রাম শুকনো গাঁজা ও ১৫ পিচ ইয়াবা, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রনি (২৭)কে ৫ গ্রাম হেরোইন ও ডিবি পুলিশ পারভীন আক্তার (৩৫)কে ৫০ পিচ ইয়াবা, আমিনুল ইসলাম মিন্টু (৫০) কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top