রাজশাহী বুধবার, ১লা ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ ১৪২৮

গত ২৪ ঘন্টায় আরএমপির অভিযানে ২৯ জন আটক


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২১ ১২:৩২

আপডেট:
১ ডিসেম্বর ২০২১ ০৩:৫৯

ছবি: সংগৃহীত

১০৭ দশমিক ৫ লিটার দেশীয় চোলাইমদ, ৪ কেজি ১৫০ গ্রাম গাঁজা, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অভিযানে মোট ২৯ জনকে আটক করা হয়েছে। গত ২৪ ঘন্টায় (২৩ নভেম্বর ২০২১) থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা বোয়ালিয়া মডেল থানায় ৬ জন, রাজপাড়া থানায় ৩ জন, চন্দ্রিমা থানায় ১ জন, মতিহার থানায় ৪ জন, কাটাখালী থানায় ৩ জন, বেলপুকুর থানায় ১ জন, শাহমখদুম থানায় ২ জন, পবা থানায় ২ জন, কাশিয়াডাঙ্গা থানায় ৩ জন, দামকুড়া থানায় ১ জন ও ডিবি পুলিশয় ৩ জনকে আটক করে। এদের মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী ও ৯ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়।

মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১০৭.৫ লিটার দেশীয় চোলাইমদ, ৪ কেজি ১৫০ গ্রাম গাঁজা, ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মো: গোলাম রুহুল কুদ্দুস অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার।

 

আরপি/ এমএএইচ-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top