রাজশাহী মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১

বাঘায় প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২১ ০৭:৩৬

আপডেট:
২৪ নভেম্বর ২০২১ ০৭:৩৮

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় আঠাশ বছর বয়সের শারীরিক ও মানষিক প্রতিবন্ধী নারীকে ধর্ষনের অভিযোগ উঠেছে ময়েন উদ্দীন (৪৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এতে প্রতিবন্ধী নারীর পিতা মুনসুর রহমান থানায় মামলা করেন। মঙ্গলবার(২৩ নভেম্বর) দুপুরে মামলার পর ওই নারীর শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

নিয়মিত মামলা রেকর্ডের আগে উপজেলার হেলালপুর গ্রামের ময়েনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলায় বলা হয়, মঙ্গলবার ফজর নামাজের আগে প্রতিবন্ধী ওই নারীর ঘরে প্রবেশ করে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে ময়েন উদ্দিন।

মামলার বাদী মুনসুর রহমান জানান, একই ঘরের পৃথক দুইটি চৌকির একটিতে আমিসহ স্ত্রী ও আরেক চৌকিতে আমার প্রতিবন্ধী মেয়ে শুয়েছিলাম। ফজর নামাজের আগে আমার স্ত্রী হাটতে বাইরে বের হয়ে দরজার শিকল দিয়ে যায়। তখন আমি ঘুমিয়ে ছিলাম।

এসময় একই গ্রামের টগ মন্ডলের ছেলে ময়েন উদ্দীন ঘরে প্রবেশ করে মেয়েকে ধর্ষণ করে। সেই মুহুর্তে জাগা পেয়ে ময়েন উদ্দীনকে আটক করি। পরে চেয়ারম্যানের মাধ্যমে থানায় জানানোর পর পুলিশ ময়েন উদ্দীনকে আটক করে থানায় নিয়ে আসে।

অভিযুক্ত ময়েন উদ্দীন ঘরে প্রবেশের সত্যতা স্বীকার করে বলেন, ওই নারির পাশে বসেছিলেন। তবে ধর্ষণ করেননি বলে দাবি তার। ঘটনার পর বাদির বিরুদ্ধে তাকে মারধরের অভিযোগ তুলেন ময়েন উদ্দীন। তবে চড় থাপ্পড় মারার কথা স্বিকার করেছেন বাদি মুনসুর রহমান।

মামলার দদন্তকারি উপরিদর্শক(এসআই) কেএম স্বপন হুসাইন জানান, মঙ্গলবার মামলা পর ময়েন উদ্দীনকে আদালতে সোপর্দ করা হয়েছে। আর ভিকটিমের শারীরিক পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

 

আরপি/ এমএএইচ-১৯



আপনার মূল্যবান মতামত দিন:

Top