রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

'ভুঁইফোড়' প্রেসক্লাবগুলোর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে: মেয়র লিটন


প্রকাশিত:
৫ নভেম্বর ২০২১ ০১:১২

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০২:৫৬

ছবি: সংগৃহীত

'সাংবাদিকতা এক মহান পেশা। মহান পেশাকে যাতে কেউ কলুষিত করতে না পারে সেজন্য সকলে সতর্ক থাকা উচিত। কিন্তু আমরা উদ্বেগের সঙ্গে লক্ষ্য করেছি, সম্প্রতি ভুঁইফোড় কিছু সাংবাদিকের হাতে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতিসহ চার সাংবাদিককে লাঞ্ছিত হওয়াযর ঘটনা ঘটেছে।

আমি এই ঘটনায় প্রচন্ড মর্মাহত হয়েছি। সময় এসেছে অপসাংবাদিকতা রুখে দেয়ার। তাই সকলের সম্মিলিত প্রচেষ্টায় এই ভুঁইফোড় প্রেসক্লাবগুলোর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় দায়িত্ব অবহেলাকারী বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মনকে দ্রুত অপসারণ করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বাস দেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার (০৪ নভেম্বর) দুপুরে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতিসহ চারজনের ওপর সাংবাদিক নামধারী চাঁদাবাজদের হামলার প্রতিবাদে আন্দোলনের বিষয়ে নীতি-নির্ধারণী সিদ্ধান্ত নিতে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন মিলনায়তনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় একথা বলেন।

এদিকে নগরপিতার আশ্বাসের পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের চলমান আন্দোলন স্থগিত ঘোষণা দেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম।

রাজশাহী সংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানজিমুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে রাজশাহীর সিনিয়র সাংবাদিক কাজী গিয়াস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব রাশেদ ইবনে ওয়াইদ, কার্যনির্বাহী সদস্য বদরুল হাসান লিটন, শরিফ সুমন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আনিসুজ্জামান, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মো.আসাদুজ্জামান আসাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরপি/ এমএএইচ-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top