রাজশাহী বুধবার, ২০শে অক্টোবর ২০২১, ৬ই কার্তিক ১৪২৮

রাজশাহীতে

ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক


প্রকাশিত:
১৩ অক্টোবর ২০২১ ১৮:৫৭

আপডেট:
২০ অক্টোবর ২০২১ ২২:১৭

ছবি: সংগৃহীত

৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনারমোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে তাকে আটক করা হয়। 

গ্রেফতারকৃত আসামী নগরীর কাটাখালী থানার ইমাদপুর উত্তরপাড়া গ্রামের মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ সোহাগ আলী(২৩)।

এর আগে, নগরীকে অপরাধ মুক্ত ও মাদক চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকে নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে যাচ্ছে আরএমপি।

অভিযান চালানোর অংশ হিসেবে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ মাহফুজুর রহমান ও তার টিম নগরীর বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাটাখালী থানার ইমাদপুর উত্তরপাড়া এলাকায় এক ব্যক্তি ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

সেই সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কাটাখালী থানার ইমাদপুর উত্তরপাড়া এলাকা থেকে আসামী মোঃ সোহাগ আলীকে আটক করে।

এসময় আসামীর কাছ থেকে ৫০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার হয়। এ সময় অপর আসামী মোঃ রবিউল ইসলাম রবি (৩৫) খবর পেয়ে সেখান থেকে পালিয়ে যায়।

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে আরএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস  ।

 

আরপি/এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top