রাজশাহী মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১

রাজশাহীতে শো-রুম থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার, আটক ২


প্রকাশিত:
৩ অক্টোবর ২০২১ ২৩:৪৬

আপডেট:
১৪ মে ২০২৪ ১১:৩৫

ছবি: সংগৃহীত

ওয়ালটন টিভির শো-রুম থেকে টিভি চুরির অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগরীর কাশিয়াডাংগা থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে চুরি যাওয়া টিভি উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ দড়িখরবোনা গ্রামের মোঃ বাবর আলী খলিফার ছেলে মোঃ জনি (৩৫) ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সহরাগাছা বাইপাস মোড়ের মোঃ খায়ের উদ্দিনের ছেলে মোঃ মিজানুর রহমান (২৮)।

গত শনিবার (২অক্টোবর) বিকেল সাড়ে ৫ টার দিকে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট বাজার থেকে আসামী জনিকে আটক করে।

এরপরে আসামী জনির দেয়া তথ্যমতে গোদাগাড়ী থানা এলাকা হতে অভিযান পরিচালনা করে আজ রোববার দুপুর সাড়ে ১২ টায় অপর আসামী মিজানুর রহমানকে আটক করে। এসময় আসামীর মিজানের দোকান থেকে চুরি যাওয়া টিভি উদ্ধার করা হয়।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর ২০২১ সকাল পোনে দশটার দিকে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম বাজারে অবস্থিত ওয়ালটন মোটরসাইকেল ও টিভির শো-রুম হতে প্রায় ২৮০০০ টাকা মূল্যের একটি ৩২ ইঞ্চি ওয়ালটন স্মার্ট টিভি চুরি হয়।

শো-রুমের মালিক সালাহউদ্দিন চঞ্চলের এমন অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। সেই মামলার জের ধরেই তাদের আটক করা হয়অ 

গ্রেফতারকৃত আসামী মোঃ জনির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ চুরির একাধিক মামলা রয়েছে বলে জানান কাশিয়াডাংগা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও নিশ্চিত করেন।

 

আরপি/ এমএএইচ-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top