রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে মোবাইল ছিনতাইকালে গ্রেপ্তার দুই


প্রকাশিত:
৩ আগস্ট ২০২১ ২৩:৪০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৪:২৪

ছবি: গ্রেফতারকৃত ছিনতাইকারি

রাজশাহী মহানগরীতে ছিনতাইকালে ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই করা ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়ইতলার মৃত খয়রাত আলীর ছেলে মোঃ জহুরুল ইসলাম রেন্টু (৩৫) ও মতিহার থানার মধ্যবুথ পাড়ার মোঃ শামসুল আলমের ছেলে মোঃ সাহাবুল ইসলাম রুবেল (৩০)।

পুলিশ জানায়, ইউসুফ আলী নামের এক ব্যক্তি মঙ্গলবার সকাল ৮.৩৫ টায় শিরোইল শুভ পেট্রোল পাম্পের পাশ দিয়ে রিক্সাযোগে যাচ্ছিলেন। ঐসময় আসামী জহুরুল ও সাহাবুল রিক্সার গতিরোধ করে ইউসুফকে তার পকেটে যা কিছু আছে সব দিয়ে দিতে বলে। ইউসুফ দিতে অস্বীকার করলে আসামীরা বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার পকেট থেকে ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন জোরপূর্বক ছিনিয়ে নেয়।

ইউসুফ আলী ছিনতাইকারী বলে চিৎকার করতে থাকলে আসামীরা দৌড়ে পালাতে থাকে। এসময় ঘটনাস্থলের পাশেই থাকা বোয়ালিয়া থানার এসআই মোঃ গোলাম মোস্তফা, এসআই মোঃ আমিনুল ইসলাম ও তাদের টিম স্থানীয় লোকজনদের সহায়তায় আসামী মোঃ জহুরুল ইসলাম রেন্টু ও মোঃ সাহাবুল ইসলাম রুবেলকে আটক করে। আটককৃত আসামীদের কাছ থেকে ছিনতাই করা ১ লাখ ৩০ হাজার টাকা মূল্যের স্যামসাং মোবাইল ফোন উদ্ধার হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে বোয়ালিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top