রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীর সড়কে ঝরল দুই প্রাণ


প্রকাশিত:
১৮ জুলাই ২০২১ ২১:১৭

আপডেট:
১৮ জুলাই ২০২১ ২১:১৮

প্রতীকী ছবি

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে এবং রবিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী এলাকার শংকরপুর উদপুর গ্রামের মৃত শ্রী বিলাশ উরাওয়ের ছেলে শ্রী অসিম উরাও (৩০) এবং একই উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভায়া কামারপাড়া এলাকার গোপালপুর গ্রামের মৃত শ্রী পালানু মন্ডলের ছেলে শ্রী মিনু মন্ডল ঘুগা।

জানা গেছে, শনিবার রাতে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের কামারপাড়া এলাকায় একটি ট্রাক মিনু মন্ডলকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এছাড়া রবিবার সকালে একই উপজেলার বসন্তপুর এলাকায় অসিম নামের এক পথচারীকে ধাক্কা দেয় একটি লেগুনা। তিনি রাস্তা পার হচ্ছিলেন। ধাক্কায় তিনি গুরুতর আহত হলে তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অসিম।

এ বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন, উভয় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে সসকালে দুর্ঘটনার লেগুনাটি জব্দ করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top