রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে জাকির হত্যার প্রধান আসামী গ্রেফতার


প্রকাশিত:
১৪ জুলাই ২০২১ ১৭:৫৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৩:৩৩

প্রতীকী ছবি

রাজশাহীর বাঘায় জাকির হোসেন (২৩) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার প্রধান আসামী মোহন হোসেনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) গভীর রাতে বাঘা থানার পুলিশ ঢাকা উত্তরার দিয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। তার কাছে থেকে হত্যা করা চাকুটিও উদ্ধার করা হয়েছে।

জানা যায়, জাকির ও মোহনের মধ্যে দীর্ঘদিনের টাকা লেনদেনের বিষয় নিয়ে দ্বন্দ্ব ছিল। এর জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে ডেকে নিয়ে গিয়ে হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় মোহনকে ১ নম্বর আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে জাকিরের ভাবী রোজিনা বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহত জাকিরের ভাই নেছার উদ্দিন বলেন, আমার ভাইকে পূর্বপরিকল্পিতভাবে একটি ভ্যানে করে হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে নিয়ে গিয়ে মোহনসহ আরো ৬/৭ জন মিলে পেটে ছুরিকাঘাতে হত্যা করে।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, জাকির হত্যার প্রধান আসামী মোহনকে ঢাকা উত্তরার দিয়াবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়। অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, রোববার (১১ জুলাই) রাত ৮টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে জাকিরকে ডেকে নিয়ে গিয়ে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোহন ছুরিকাঘাতে হত্যা করে। নিহত জাকির বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। এই হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ওই রাতেই নাসির উদ্দিন ও হাফিজুল ইসলামকে পুলিশ গ্রেফতার করে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top