রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে যুবককে ছুরিকাঘাতে হত্যায় গ্রেপ্তার ২


প্রকাশিত:
১২ জুলাই ২০২১ ২২:৫৪

আপডেট:
১৩ জুলাই ২০২১ ০০:৫৫

গ্রেপ্তারকৃত দুই আসামী। ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীর বাঘায় জাকির হোসেন নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রোববার (১১ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ওই রাতেই দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত জাকির হোসেন (২৩) বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে।

জানা যায়, টাকা লেনদেনের বিষয়ে অন্তঃদ্বন্দ্বের জের ধরে বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে জাকির হোসেনকে হত্যা করা হয়। পূর্ব পরিকল্পিতভাবে আড়ানী ইউনিয়নের হরিপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোহন হোসেন তাকে ডেকে নিয়ে আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে নিয়ে ছুরিকাঘাতে করে। এই হত্যাকান্ডের জড়িত থাকার অভিযোগে ওই রাতে নাসির উদ্দিন (৬০) ও হাফিজুল ইসলামকে (২৮) পুলিশ গ্রেফতার করেছে পুলিশ । এ ঘটনায় মোহনকে প্রধান আসামী করে ১১ জনের নাম উল্লেখ করে জাকির হোসেনের ভাবী বাদি হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহত জাকিরের ভাই নেছার উদ্দিন বলেন, পূর্বপরিকল্পিতভাবে তারা জাকিরকে ডেকে নিয়ে যায়। একটি ভ্যানে হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে যাওয়া মাত্র ভ্যান চালকের উপস্থিতিতে মোহনসহ আরো ৬/৭ জন মিলে পেটে ছুরিকাঘাত করে। রক্তাক্ত আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় গ্রাম্য চিকিৎসকের কাছে নেয়া হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে জাকির হোসেনের মৃত্যু হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, হত্যাকান্ডের এ ঘটনায় নিহতের বড় ভাই গোলাম মোস্তফার স্ত্রী রোজিনা বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা করেন। হত্যায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়। আটককৃতদের সোমবার (১২ জুলাই) আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top