রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে মেয়রের বাড়ি থেকে অস্ত্র, ইয়াবাসহ কোটি টাকা উদ্ধার


প্রকাশিত:
৭ জুলাই ২০২১ ১৭:৪৭

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৮:৩৪

ফাইল ছবি

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ। এসময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি পিস্তল, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহমেদ।

তিনি জানান, বাঘা থানার একটি মামলার ঘটনায় পুলিশ পৌর মেয়রের বাড়িতে অভিযানে যায়। এসময় বাড়িটিতে তল্লাশি চালালে পিস্তল, মদ, ইয়াবা পাওয়া যায়। এছাড়াও তার বাড়ি থেকে প্রায় ৯৫ লাখ টাকা নগদ পাওয়া গেছে। এসময় মেয়র মুক্তার আলীকে পাওয়া যায়নি। পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই পালিয়ে যায়।

তবে বাড়িতে থাকা তার স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

গত পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় মঙ্গলবার রাত ৯টার দিকে স্থানীয় আওয়ামী লীগ নেতা প্রভাষক মনোয়ার হোসেন মজনুর বাড়ীতে হামলা চালায় মেয়র মুক্তার আলী। এ সময় মজনুকে মারপিট ও বাড়ি ভাংচুর করা হয়। রাতেই মজনু থানায় একটি অভিযোগ দায়ের করে। এই অভিযোগের প্রেক্ষিতে রাতেই পুলিশ মেয়রের বাড়িতে অভিযান চালায়।

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top