রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে পুলিশের মাসিক কল্যাণ-অপরাধ সভা


প্রকাশিত:
২৮ অক্টোবর ২০১৯ ০৫:৫৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:৪৪

ছবি: রাজশাহীতে পুলিশের মাসিক কল্যাণ-অপরাধ সভা কর্মকর্তাবৃন্দ

রাজশাহী জেলা পুলিশের  মাসিক কল্যাণ সভা এবং রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকাল ১০টায় মাসিক কল্যাণ সভা ও বেলা সাড়ে ১২টায় অপরাধ সভা অনুষ্ঠিত হয়।

কল্যাণ সভায় রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহর সভাপতিত্বে জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করাা হয়। কমিউনিটি পুলিশিং-২০১৯ উদযাপন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হওয়ায় পুলিশ সুপার সকলকে ধন্যবাদ জানান।

পুলিশ লাইনসহ জেলা পুলিশের সকল ইউনিট যাতে পরিষ্কার-পরিচ্ছন্ন ও পরিবেশ বজায় রাখে সে বিষয়েপুলিশ সুপার পরামর্শ দেন।

অন্যদিকে অপরাধ সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মাদক-জঙ্গীবাদ বিরোধী অভিযান জোরদার করার জন্য এসপি সকল থানার অফিসার ইনচার্জদেরকে নির্দেশনা প্রদান করেন। গণমুখী পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিতকরতে থানার অফিসার ইনচার্জদেরকে নির্দেশনা দেয়া হয়।

সোস্যাল মিডিয়ায় গুজব ও বিভ্রান্তকর তথ্য দিয়ে কেউ যাতে আইন-শৃংখলা পরিস্থিতি অস্থিতিশীল করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকার জন্য নির্দেশনা দেয়া হয়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top