রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে বজ্রপাতে প্রাণ গেলো দুই শ্রমিকের


প্রকাশিত:
১৬ মে ২০২১ ০১:২১

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৯:৪৩

প্রতিকী ছবি

রাজশাহীর দুর্গাপুরে আম পাড়ার দুই শ্রমিক বাগমারায় বজ্রপাতে নিহত হয়েছেন। শনিবার বেলা আড়াইটার দিকে বাগমারা উপজেলার তালতলি এলাকায় গাছ থেকে আমপাড়ার সময় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মাড়িয়া গ্রামের তাঁরাচানপুর এলাকার ইসারতের ছেলে বাবু ইসলাম (১৭) ও সাইদুর চৌকিদারের রহমানের ছেলে রনি ইসলাম (২১)।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মাড়িয়া গ্রামের রুুজু নামের এক আম ব্যবসায়ী নিহত ওই দুই যুবক সহ চার জন শ্রমিক নিয়ে আম ভাঙতে রাজশাহীর বাগমারা উপজেলার তালতলি গ্রামে যায়। শনিবার বেলা আড়াইটার দিকে আকাশ মেঘ ঢাকা পরার এক পর্যায়ে বজ্রপাত ঘটলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, উপজেলার মাড়িয়া গ্রামের দুইজন শ্রমিক আম ভাঙতে গিয়ে বাগমারা উপজেলার তালতলি নামক স্থানে বজ্রপাতে নিহত হয়েছেন। ঘটনার পর তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা বলেন, বজ্রপাতে দুইজন নিহতের খবর পেয়েছি। তাদের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। আমি নিজেই নিহতের বাড়ি গিয়ে এ সহায়তা প্রদান করবো।

আরপি / এমবি-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top