রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে মাদকসহ আটক ৬


প্রকাশিত:
২৭ এপ্রিল ২০২১ ০২:০৪

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৮:১৯

ছবি: সংগৃহীত

রাজশাহীতে মাদকদ্রব্যসহ ছয়জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) ও র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের সদস্যরা আলাদা আলাদা অভিযান চালিয়ে তাঁদের আটক করে।

আটককৃতরা হলেন- রাজশাহী মহানগরীর শিরোইল কলোনীর তারেক রহমান (৩২), ছোটবনগ্রাম পূর্বপাড়ার সুরুত জাহান আক্তার (২৮), চারঘাটের মাড়িয়া গ্রামের শাহাদৎ ইসলাম (৩৮), একই গ্রামের সাহাজ আলী (৩২) এবং ইউসুফপুর গ্রামের মোক্তার হোসেন (২৮) ও রিফাত আলী (২১)।

রোববার সকালে পুলিশ ও র‌্যাবের আলাদা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাতে ডিবি পুলিশ নগরীর বারো রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ৭৫ পিস ইয়াবাসহ তারেক রহমান ও সুরুত জাহানকে গ্রেপ্তার করে।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার রাতে চারঘাটের মাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১১৫ বোতল ফেনসিডিলসহ শাহাদৎ হোসেন ও সাহাজ আলীকে গ্রেপ্তার করা হয়। এছাড়া বিকালে চারঘাটের শ্রখন্ডি এলাকায় অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনসিডিলসহ মানিক মোল্লা ও রিফাত আলীকে গ্রেপ্তার করা হয়। এই ছয় মাদক কারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা আলাদা মামলা হয়েছে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top