রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮

রাজশাহীতে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ১৫:১১

আপডেট:
১৪ মে ২০২১ ০৯:১৮

রাজশাহীর মোহনপুরে ১৬ গ্রাম হেরোইনসহ মো. আলম সরদার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) উপজেলার মতিহার এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পরে মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। জানা গেছে, সোমবার মোহনপুর থানার এসআই মো. ইব্রাহীম খলিলুল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে মতিহার এলাকার থেকে আলম সরদারকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

এ সময় তার বাড়িতে ১৬ গ্রাম হেরোইন পাওয়া যায়। আলম সরদার আগে থেকেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। পরে তার বিরুদ্ধে মোহনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয় এবং তাকে আদালতে সোপর্দ করে পুলিশ।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের সোচ্চার ভূমিকা রয়েছে। বিভিন্ন জায়গায় পরিচালিত হচ্ছে অভিযান। তারই ধারাবাহিকতায় মতিহার এলাকায় অভিযান চালিয়ে হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া মোহনপুরের যুবকদেরকে মাদকের কুফল সম্পর্কে সচেতন করা হচ্ছে। নেশা ছেড়ে আলোর পথে ফিরে এসে উন্নত বাংলাদেশ গড়তে ভূমিকা রাখার আহবান জানান ওসি।

 

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top