রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

পুলিশের অভিযানে রাজশাহীতে আটক ৮৬


প্রকাশিত:
২৪ অক্টোবর ২০১৯ ০৬:০৭

আপডেট:
২৪ অক্টোবর ২০১৯ ০৬:০৮

প্রতীকি ছবি

রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৮৬ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ৪৭ জনকে আটক করে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। মঙ্গলবার দিনব্যাপী অভিযানে তাদেরকে আটক করা হয়েছে বলে মহানগর পুলিশের মুখপাত্র মো. গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৬ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ সম্রাট (২০) কে ১১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ রহিদুল (৩৪) কে ৬ গ্রাম হেরোইনসহ , মোঃ সামিদ (৪২) কে ২.১ গ্রাম হেরোইনসহ, মোঃ রেজাউল করিম ওরফে সাগর (১৯) ও (৫) মোঃ রায়হান (২০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ রবিন (২৫) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ রাসেল আলী(৩০) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ গোলাম মোস্তফা (৩৫) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

এছাড়াও ডিবি পুলিশ মোঃ তানভীর ওরফে সোহেল (২১) কে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মোঃ সবুজ (২৪) কে ৩০ গ্রাম হেরোইনসহ ও মোঃ মাহাবুব ইসলাম (৩২) কে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে মহানগর পুলিশের সংশ্লিষ্ঠ বিভাগ।

অন্যদিকে, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে মোট ৩৯ জনকে আটক করা হয়েছে। বুধবার দিনব্যাপী থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ৭ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৭ জন, বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও ৯ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আটককৃতদের মধ্যে চারঘাট মডেল থানা পুলিশ মোঃ মফিজ আলী (৩৬) কে ২০ বোতল ফেন্সিডিল, মোঃ আলম আলী (২৫) কে ৬৮ পিচ ইয়াবা,  মোঃ রাসেল(২৯) এবং মোঃ সাদেক আলী (৪০) কে ১৫ পিচ ইয়াবাসহ আটক করে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ অহেদ ওরফে ওয়াহেদ আলী (৩২) কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

পুঠিয়া থানা পুলিশ বিজলী রানী(৩৫) কে ১৫লিটার চোলাইমদ এবং মোঃ কামাল হোসেন(৪২) কে মাদকদ্রব্য সেবনসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ বাচ্চু সরদার (৩৪) কে ২৭ গ্রাম গাঁজা এবং মোঃ মিলন (২৬) কে ১২ পিচ ইয়াবাসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ নুরুজ্জামান(৩৫) কে ২০০ গ্রাম গাঁজা, মোঃ আলাউদ্দীন শেখ (৪৫) এবং মোছাঃ রিলি বেগম(৩৮) কে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়াও ডিবি পুলিশ চারঘাট থানা এলাকা হতে  মোঃ বেলাল (৪০) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইফতে খায়ের আলম।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top