রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে আটক ৫৪


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০১৯ ০৬:০৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৮:১৯

প্রতিকী ছবি

সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে মাদকদ্রব্য উদ্ধারসহ ৫৪ জনকে আটক করা হয়েছে।মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৪ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোফাজ্জল হোসেন ওরফে মোফা (৩০) কে ৪.২০ গ্রাম হেরোইনসহ, সুজন (৩৫) কে ১৩ গ্রাম হেরোইন ও ৫৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, বাবু ওরফে বলো (৫২) কে ১১০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ অমিত হাসান ওরফে মানিক (২৩) ও মেহেদী হাসান ওরফে সনম (২২) কে ৪০ বোতল ফেন্সিডিলসহ, হাবিবুল্লাহ খান পারভেজ (২৯) ও হোসেন রেজা নির্ঝর (২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ মেহেদী হাসান (২০) ও সোহেল রানা (২১)কে ২২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ রেজাউল করিম (৩৫) ও মিঠুন (২৬) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ এরশাদ আলী (৩০) কে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top