রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু


প্রকাশিত:
১০ মার্চ ২০২১ ০০:১৬

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৯:১৮

প্রতীকি ছবি

রাজশাহী মহানগরীতে ট্রাকের ধাক্কায় পারুল বেগম (৪০) নামে এক নারী মারা গেছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুল বেগমের বাড়ি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বাড়িয়া মহল্লায়। তার স্বামীর নাম সেলিম হোসেন।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারুল বেগমের বড় মেয়ের শশুর বাড়ি পদ্মা নদীর ওপারে চর মাজারদিয়াড়ে। সাত বছরের ছোট মেয়ে লাবিবা খাতুনকে নিয়ে পারুল বড় মেয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। মঙ্গলবার তিনি বাড়ি ফিরছিলেন। কাশিয়াডাঙ্গা মোড়ে এসে তিনি সড়ক পারাপার হচ্ছিলেন।

এ সময় একটি ট্রাক এসে তাকে ধাক্কা দেয়। এতে হাত ধরে ধাক্কা লাবিবা দূরে ছিটকে পড়ে। আর গুরুতর আহত হন পারুল। ঘটনাস্থলেই থাকা পুলিশের একটি গাড়িতে করে দ্রুত পারুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেনর।

ওসি জানান, দুর্ঘটনার পর ট্রাকটিকে জব্দ করা হয়েছে। আটক করা হয়েছে ট্রাকের চালককেও। তবে পালিয়েছেন হেলপার। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হবে। আর রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে নিহত পারুল বেগমের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top