রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

আরএমপির অভিযানে আটক ৪৭


প্রকাশিত:
২১ অক্টোবর ২০১৯ ০৫:৩৬

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৬:১৯

ছবি: প্রতীকি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার রাত থেকে রোববার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস  জানান, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন,  কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী,  ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২০ জনকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,  বোয়ালিয়া মডেল থানা পুলিশ জুয়েল শেখ (৪০) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ শাহীন (৩৫)কে ৬.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ সেলিম (৩৫) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ আলমগীর (৩২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাজু (২৫) কে ২০ বোতল ফেন্সিডিলসহ,সাগর হোসেন (২০) কে ২২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ এবং খাইরুল বাশার ওরফে মিঠু (২৭) কে ৪৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। ডিবি পুলিশ ফিরোজ(৩০) কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top