রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২১, ১৪ই ফাল্গুন ১৪২৭

আগামী ২ দিন তাপমাত্রা আরো বাড়বে


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৪০

আপডেট:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ০৬:০২

ছবি: সংগৃহীত

আগামী ২ দিন তাপমাত্রা আরো বাড়বে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। সোমবার সন্ধ্যা ৬টা থেকে আগামী ২৪ ঘন্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অধিদপ্তর বলছে, সারাদেশে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোররাতে সারাদেশে নদী অববাহিকার কোথাও কোথাও হালকা থেকে মাঝারি কুয়াশা পড়তে পারে।
২৪ ঘন্টার তাপমাত্র্রায় বলা হয়েছে, সারাদেশের রাতের এবং দিনের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে। দেশের সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সীতাকুন্ডে ৩৩.২ এবং শীমঙ্গলে ১১.৫ ডিগ্রি সেলসিয়াস।

অন্যদিকে ঢাকায় বাতাসের গতি ও দিক: উত্তরপশ্চিম/উত্তর দিক থেকে ঘণ্টায় (০৫-১০) কি.মি.।
সিনপটিক অবস্থা: উপ-মহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে।মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। আজ সোমবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আদ্রতা ছিলো ৩৮%। ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৫৮ মিনিটে। আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৬টা ২৬ মিনিটে।
আগামী ২ দিন তাপমাত্রা আরো বাড়বে শিরোনামে সংবাদটির তথ্য বাংলাদেশ আবহাওয়া অধিদফতর নিশ্চিত করেছে। পাঠক প্রতিদিনের আবহাওয়া এর সংবাদের আপডেট পেতে রাজশাহীপোস্ট এর ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন। আমরা প্রতিদিন দেশের আবহাওয়া পরিস্থিতি তুলে থাকি।
এছাড়া আপনাদের এলাকার আবহাওয়া পরিস্থিতি বা সংবাদ অথবা ছবি পাঠাতে পারেন আমাদের। আমরা তা সংবাদ আকারে তুলে ধরবো। 

আরপি/ এআর


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:

Top