রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১


অভিনেত্রী শিমুর মরদেহ উদ্ধারের ঘটনায় আটক স্বামী


প্রকাশিত:
১৮ জানুয়ারী ২০২২ ২২:২৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ১৯:০০

ফাইল ছবি

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (৩৫) মরদেহ উদ্ধারের পর তার স্বামী নোবেলসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১০। সোমবার (১৭ জানুয়ারি) দিনগত রাতে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়। র‍্যাব-১০ এর একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

এর আগে সোমবার (১৭ জানুয়ারি) সকালে কেরানীগঞ্জ আলীপুর ব্রিজের পাশ থেকে বস্তা বন্দী অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সোমবার দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করেন চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া বলেন, সকাল ১০টার দিকে কেরানীগঞ্জ থেকে রাইমা ইসলাম শিমু নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় তার অভিষেক হয়। একে একে অভিনয় করেছেন ৫০টিরও বেশি নাটকে। অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও দর্শকরা তাকে পর্দায় পেয়েছে। ২৩ চলচ্চিত্রে তিনি অভিনয় করেছিলেন বলে এক সাক্ষাৎকারে দাবি করেছিলেন। সাম্প্রতিক সময়ে ফ্যামিলি ক্রাইসিস নামে একটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন তিনি।

 

 

আরপি/এসআর-০৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top