রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে জানুয়ারী ২০২১, ১৬ই মাঘ ১৪২৭


সান্তাহারে স্কুলছাত্র শিহাব হত্যা মামলায় আরও একজন গ্রেপ্তার


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২০ ২০:৩৯

আপডেট:
২৮ জানুয়ারী ২০২১ ১১:৩৪

প্রতিকী ছবি

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারের আলোচিত এসএসসি পরীক্ষার্থী শিহাব হোসেন (১৭) হত্যা মামলার এজাহারভুক্ত আসামি মহসিন আলী নামের আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মহসিন আলী আদমদীঘির করজবাড়ী গ্রামের মোসলেম প্রামানিকের ছেলে। গতকাল (২৩ ডিসেম্বর) বুধবার সন্ধ্যায় করজবাড়ী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ মামলায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হলো বলে জানিয়েছে পুলিশ।

চলতি বছরের ২ আগস্ট সন্ধ্যায় সান্তাহার ইউনিয়নের দমদমা গ্রামের এসএসসি পরীক্ষার্থী শিহাব হোসেনকে শিপলুসহ তার সহযোগীরা ছুরিকাঘাতে হত্যা করে। এই ঘটনায় পরের দিন শিহাবের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে দক্ষিন গনিপুরের শিপুল হোসেন ও তার বাবাসহ ৮ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেস। এই হত্যাকান্ডের পর পুলিশ মূল আসামী শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিনকে গ্রেফতার করে। শিপলুর দেয়া তথ্যানুসারে ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করে পুলিশ। শিপলু আদালতে ১৬৪ ধারামতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দিয়েছে।

মামলার তদন্তকারি অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এই মামলায় মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত মহসিন আলীকে বৃহস্পতিবার দুপুরে বগুড়া আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

আরপি/এসকে



আপনার মূল্যবান মতামত দিন:

Top