রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০


সান্তাহারে গৃহিণীর অর্ধ গলিত লাশ উদ্ধার


প্রকাশিত:
১২ নভেম্বর ২০২০ ১৯:৩১

আপডেট:
১২ নভেম্বর ২০২০ ১৯:৩৬

গৃহিণীর অর্ধগলিত মরদেহ

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে একটি বাড়ির ঘরের ভিতরে থেকে ফাইমা বেগম (২৮) নামের এক গৃহিনীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে শহর ফাঁড়ির পুলিশ। বুধবার বেলা ১১ টায় সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।


সান্তাহার শহর পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর মৃত: আইনুল শেখের মেয়ে ফাইমা বেগম তার স্বামী সাইফুল ইসলাম কে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। গত সোমবার রাত থেকে ফাইমার ঘরের তালা দেওয়া ছিল।

প্রতিবেশীরা বুধবার সকাল বেলা তার ঘরের ভিতরে থেকে পচা দুর্গন্ধ বের হতে থাকে। তখন তারা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম খোকন কে খবর দিলে তিনি এসে জানালা দিয়ে লাশ দেখে শহর পুলিশ কে খবর দেয়।

খবর পেয়ে সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ, এএসআই রোস্তম ফারুকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে এসে ঘরের তালা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ বগুড়া মর্গে প্রেরণ করেন।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

আরপি/ এআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top