রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০


আদমদীঘির প্রবীন আওয়ামীলীগ নেতা নূরুল হুদা খন্দকার আর নেই


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২০ ০৩:২২

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৯:৩৭

নূরুল হুদা খন্দকারের জানাজায় মুসল্লীরা (ইনসেটে নূরুল হুদা)। ছবি: প্রতিনিধি

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও তিন বারের কুন্দগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা গুণীজন নূরুল হুদা খন্দকার (৮৬) আর নেই।

তিনি সোমবার রাত ১১টায় বগুড়ায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না.....রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই ছেলে, তিন মেয়ে, নাতী-নাতনী সহ অসংখ্য গুনাগ্রহী রেখে যান।

মরহুমের প্রথম নামাজে জানাযা মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় আদমদীঘি উপজেলা সদরের কওমী মাদ্রাসা মাঠে এবং দ্বীতিয় নামাজে জানাযা বাদ জোহর তার নিজ পৈত্রিক বাড়ী কুন্দগ্রামে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মরহুর প্রবীন আওয়ামীলীগ নেতার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন সাবেক সাংসদ প্রবীন আওয়ামীলীগ নেতা আলহাজ্ব কছিম উদ্দীন আহম্মেদ, আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ-কুদরত-ই-এলাহী কাজল, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু, সহ-সভাপতি আবু রেজা খান, প্রচার সম্পাদক জিআরএম শাহজাহান, উপ-প্রচার সম্পাদক মিহির কুমার সরকার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক আঙ্গুর, কৃষকলীগ নেতা আনোয়ার হোসাইনসহ আওয়ামীলীগ নের্তৃবৃন্দ।

 

আরপি/আআ-১৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top